বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় করোনায় আরো একজনের মৃত্যু, নতুন সনাক্ত ৫

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় করোনায় গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় টানা ছয় দিনে ৭জনের প্রাণহানি ঘটলো। মারা যাওয়ার তালিকায় যুক্ত হওয়া ব্যক্তির নাম শেখ আমান উদ্দিন(৬৮)। তিনি বগুড়া শহরের শিববাট্টি এলাকার বাসিন্দা। তিনি সোমবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
জেলা সিভিল সার্জন অফিসের তথ্যানুযায়ী – জেলায় টানা ৬ দিনে  ৭জনের প্রাণহানি ঘটলো। গত ১৬ ডিসেম্বরে ২জন এবং পরবর্তী ৫দিনে একজন করে রোগী মারা গেছেন করোনায়। এদের মধ্যে একজন ৬জনই বগুড়ার বাকি একজন জয়পুরহাটের বাসিন্দা।
এদিকে মঙ্গলবার দুপুর একটার দিকে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গত ২৪ ঘন্টায় ৯৬টি নমুনায় নতুন করে ৫জন করোনায় শনাক্ত হয়েছেন। এদের মধ্যে শজিমেকে ৯৪ পরীক্ষায় ৪জন এবং টিএমএসএস ২টি পরীক্ষায় একজনের দেহে করোনা অস্তিত্ব মিলেছে। নতুন শনাক্ত হওয়া ৫জনই সদরের বাসিন্দা।
ডা. তুহিন আরও জানান, গেল ২৪ ঘন্টায় নতুন ৫জন শনাক্ত হওয়ায় জেলা করোনায় মোট আক্রান্ত হলেন- ৯ হাজার ৪৫৬জন। এছাড়া নতুন করে ১৪জন সুস্থ হওয়ায় সুস্থতার সংখ্যা বেড়ে ৮ হাজার ৫৬৪জনে এবং একজনের মৃত্যু হওয়ায় জেলায় মোট মৃতের সংখ্যা ২২১জনে দাঁড়িয়েছে।
Alert! This website content is protected!