বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় কয়েল তৈরির কারখানায় অাগুন নিহত- ১

উৎপল মোহন্ত বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া সদরের শিকারপুরের নেংরাবাজার এলাকায় একটি কয়েল তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে আগুনে পুড়ে কারখানার এক শ্রমিক বেলাল হোসেন(২৫) নামে একজন মারা যান। শনিবার ভোর ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে ২ ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। বিষয়টি  নিশ্চিত করেছেন বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল হামিদ।
আব্দুল হামিদ জানান, সকাল ৬টার দিকে খবর পেলে তাদের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে দ্রুত ঘটনাস্থলে পৌছে। এ ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
আগুনের সূত্রপাতের বিষয়ে জিজ্ঞেসা করলে জবাবে আব্দুল হামিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ দূর্ঘটনা ঘটেছে। এছাড়া ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।
Alert! This website content is protected!