বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় ডিবির অভিযানে ইয়াবা,ও ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার-৩

উৎপল মোহন্ত, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ওসি, ডিবি, বগুড়া আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে, ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল সহ আটক ৩ জন।
২২ জানুয়ারি ডিবি বগুড়ার মাদক বিরোধী অভিযানে ডিবির একটি টিম  ২.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন কুন্দারহাট ধানহাটি গ্রামের বগুড়া টু নাটোরগামী মহাসড়কের পশ্চিম পার্শ্বে জনৈক জাহিদুল ইসলামের ভলকানাইজিং দোকানের সামনের ফাঁকা জায়গার উপর হইতে ১৯৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১ টি রেজিঃবিহীন মোটরসাইকেলসহ আসামী  সবুজ আলী(২৪), পিতা-  হাফিজুর রহমান,  তোফাজ্জল হোসেন(৩৮), পিতা-মৃত মহির উদ্দিন, উভয় সাং-বিনগ্রাম, থানা-সিংড়া, জেলা-নাটোরদ্বয়কে আটক করে।
অপরদিকে বগুড়া ডিবির অপর একটি টিম একই তারিখ ৫.০০ ঘটিকার সময় বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীণ জামুরহাট বাজার হইতে পিরব বাজারগামী রাস্তায় ধনতলা মেসার্স ভাইবোন ফার্নিচার মার্ট এর সামনে পাকা রাস্তার উপর হইতে ৩০ বোতল ফেন্সিডিলসহ আসামী সুজন মোন্না(২৫) পিতা- আজিজুল মোন্না ওরফে আজিজুল, সাং-পিরব বাজার মোন্নাপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা বগুড়াকে গ্রেফতার করে।
ডিবির ওসি আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া  নন্দীগ্রাম ও শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। বগুড়া জেলার মাদক, জঙ্গিবাদ সহ অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
Alert! This website content is protected!