বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

উৎপল মোহন্ত বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুর বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালক-হেলপার সহ নিহত হয়েছেন ছয়জন। এ ঘটনায় আহত অবস্থায় শজিমেক হাসপাতালে আরও ১৮ জন ভর্তি রয়েছে।
একুশে ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে পাঁচটার দিকে ঢাকা-বগুড়া মহাসরকের শেরপুর উপজেলার কলেজ রোড নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনা কবলিত বাস – ট্রাক রাস্তার মাঝখানে থাকার যানচলাচল বন্ধ হয়ে যায়। ফলে মহাসড়কের দুই পাশে অসংখ্য যানবাহন আটকে প্রায় তিন কিলোমিটার রাস্তাজুড়ে তীব্র যানযটের সৃষ্টি হয়ে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।  ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে তাৎক্ষণিক উদ্ধার অভিযান চালায়।
শেরপুর ফায়ার সার্ভিসের অফিসার রতন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসআর ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ( ঢাকা মেট্রো ব-১৪-৬০৯৯) উক্ত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের ( ঢাকা মেট্রো ট-০০৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই বাসের চালক, হেলপার ও ট্রাকের চালক সহ মোট ৬ জন নিহত হন। সেই সঙ্গে আহত হন অন্তত ১৮ জন যাত্রী, তাদের মধ্য ছয় জনের অবস্থা আশংকাজনক । আহতদের প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় কিন্তু অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।
Alert! This website content is protected!