বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ২সন্তানের পিতার মৃত্যু

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া সদরের নামুজা ইউনিয়নের বগারপাড়া গ্রামে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ২সন্তানের জনক রফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যাক্তির মৃত্যুর ঘটনা ঘটে ।
জানা যায় ২৭শে ডিসেম্বর আনুমানিক সকাল সাড়ে ৮ ঘটিকায় নামুজা বাগার পাড়া গ্রামের মৃতঃ বিশা প্রামানিকের পুত্র  রফিকুল ইসলাম নামুজা ফাজিল মাদ্রাসার দক্ষিণ পার্শ্বের পুকুরে বিদ্যুৎতের লাইন দিয়ে পুকুরে পানি সেচের সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে ঘটনা স্থলেই মৃত্যু বরণ করেন।
উল্লেখ্য মাদ্রাসার ঐ পুকুরটিতে মাছ ধরার জন্য বিদ্যুতের লাইন দিয়ে পানি শুকানোর পর বিদ্যুতের লাইন বন্ধ না করেই রফিকুল ইসলাম মাছ ধরতে নামে, নামার সাথে সাথেই তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে গেলে ঘটনার স্থলে তিনি মারা যান। রফিকুল ইসলামের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। মৃত্যুর সংবাদ পেয়ে বগুড়া সদর থানার এসআই মন্তাজ ঘটনা স্থল পরিদর্শন করেন।
Alert! This website content is protected!