বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়া করোনায় মৃত্যু ১, শনাক্ত ২১

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ১১৩ টি নমুনা পরীক্ষায় ২১ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে। আক্রান্তের হার ১৮.৫৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছে ৪৭ জন। তবে নতুন করে আরোও এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। মারা যাওয়া নারীর নাম আমিনা খাতুন (৭৫) তিনি বগুড়া সদরের রহমান নগরের বাসিন্দা।  তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে রোববার জেলায় করোনায় আক্রান্ত হয়ে একজন মারা যান।
সংক্রমিত ২১ জনের মধ্য জেলা সদরের ১৯ জন, শাজাহানপুর ১ জন ও ধুনট উপজেলার ১ জন  বাসিন্দা।
মঙ্গলবার দুপুর ১ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।
ডা. তুহিন জানান, ১৯ জানুয়ারি , জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১১৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৮ টির নমুনায় ২০ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ১৫ টির নমুনায় ১ জন পজেটিভ  এসেছে।
জেলায় এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৯ হাজার ৭৬৮ জন এবং সুস্থতার সংখ্যা ৯ হাজার ২৮১ জনে দাঁড়িয়েছে। নতুন করে মৃত্যু হওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৩৯ জনে হয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন অবস্থায়  আছেন ২৪৮ জন।
Alert! This website content is protected!