বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়া ডিবির অভিযানে ইয়াবা এবং ফেন্সিডিল উদ্ধার

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ 
বগুড়া জেলার পুলিশ সুপার জনাব আলী আশরাফ ভূঞা বিপিএম বার সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ওসি,ডিবি, বগুড়া আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদক বিরোধী অভিযানে ১০০ পিচ ইয়াবা এবং ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।
বগুড়া ডিবির একটি টিম ১৯ ডিসেম্বর বেলা ৩.৪৫ মিনিটে বগুড়া শহরের পুরান বগুড়া আযিযুল হক কলেজের কমার্স ভবনের পশ্চিমের মেইন গেট সংলগ্ন ওয়াপদা হইতে শেরে বাংলা হল গামী হিয়ারিং রাস্তার উপর হইতে ১০০ পিচ ইয়াবাসহ আসামী স্বপন প্রামাণিক(২৪), পিতা- রমজান প্রামাণিক, সাং-পুরান বগুড়া দক্ষিণ পাড়া,থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করে।
ডিবি বগুড়া অপর একটি টিম ১৮ ডিসেম্বর বগুড়া সদর থানাধীন চকসূত্রাপুর জহুরুল নগর হইতে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাটারি চালিত অটো ভ্যানে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
ডিবি বগুড়ার তৃতীয় একটি টিম ১৯ ডিসেম্বর বেলা ২.১০ মিনিটে বগুড়া সদর থানাধীন জলেশ্বরীতলা খাজাপাড়া মহল্লাস্থ জেলা পরিষদ গেট সংলগ্ন ভিআইপি সেলুনের সামনে পাকা রাস্তার উপর হইতে ১০বোতল ফেন্সিডিলসহ আসামী  আলো (৪৩) পিতা মৃত শরিফুল ইসলাম, সাং বাদুরতলা তিব্বতের মোড়, থানা ও জেলা বগুড়া কে গ্রেফতার করে। এ বিষয়ে অফিসার ইনচার্জ ডিবি আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।
Alert! This website content is protected!