বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়া ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধারসহ ২ জন গ্রেফতার

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার ওসি বগুড়া আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদক বিরোধী অভিযানে ০২ (দুই) কেজি গাঁজা উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
বগুড়া ডিবির একটি টিম ইং ২৪ ডিসেম্বর সন্ধ্যা ৭ ঘটিকার সময় বগুড়া জেলার শেরপুর বাগড়া হটাৎপাড়া গ্রামের জনৈক আব্দুল গফুর এর পুকুর পাড় সংলগ্ন শেরপুর-নন্দীগ্রাম গামী পাকা রাস্তার ওপর হইতে সুমন শাহ (২৮) পিতা-মৃত জামিল শাহ, সাং- বাগড়া চকপোতা (হটাৎপাড়া) থানা- শেরপুর, জেলা- বগুড়াকে গ্রেফতার করেছে। অন্যদিকে বগুড়া ডিবির অপর একটি টিম একই দিন বিকাল আনুমানিক সাড়ে ৪ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালি বিমান মোড় করতোয়া পাম্পের পশ্চিম পাশে নিউ আরাফাত মটরস এর সামনে হইতে সোহেল হোসেন (৩২) পিতা-মৃতঃ ইয়াসিন আলী, সাং- মাটিডালি মধ্যপাড়া, থানা-বগুড়া সদর, জেলা- বগুড়াকে গ্রেফতার করেছে । বগুড়া  গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া শেরপুর ও সদর থানায় নিয়মিত মামলা রুজু শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। তিনি আরো বলেন, ধৃত আসামী সুমন শাহ এর বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে  বিচারাধীন আছে এবং
বগুড়া জেলার মাদক, জঙ্গিবাদ সহ অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের তথ্য দিয়ে সহযোগীতা কামনা করেন।
Alert! This website content is protected!