বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়া থেকে বিদায় নিলেন অতিরিক্ত দুই পুলিশ সুপার

এমদাদুল হক, স্টাফ রিপোর্টার

বগুড়ায় অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এবং সদরের তাপস কুমার পালকে অনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছে জেলা পুলিশ। বুধবার সন্ধায় পুলিশ লাইন্সের অডিটোরিয়ামে তাদের বিদায় সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। এসময় তিনি দুই অফিসারের দীর্ঘদিনের অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন এবং তাঁদের উত্তরোত্তর পেশাগত জীবনের সাফল্য কামনা করেন।

সনাতন চক্রবর্তী প্রায় চার বছর সদর সার্কেলে কর্মরত ছিলেন। এর পাশাপাশি তিনি জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করেছেন।
অপরদিকে,  তাপস কুমার পাল গাবতলী সার্কেল এএসপি এবং সদর হিসেবে দুই বছরের অধিককাল কর্মরত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা সদ্য যোগদানকৃত সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল আহমেদকে বরণ করে নেন। জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দসহ সকল পর্যায়ের পুলিশ সদস্যরা বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!