বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সাপাহারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামাবেশ

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ -কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমানার প্রতিবাদে নওগাঁর সাপাহারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বোরবার বিকেল ৪টায় উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়। মিছিল শেষে জিরো পয়েন্ট স্বাধীনতার মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরীর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা কুষ্টিয়া শহরে মহান স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননার তীব্র প্রতিবাদ জানিয়ে এঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার করে বিচারের দাবী জানান।

এসময় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সহ-সভাপতি সাজেদুল আলম, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক আমিন হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, ফজলে রাব্বী ফজলু, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ফাইমা পারভীন, সাধারন সম্পাদক ইস্ফাত জেরিন মিনা, উপজেলা যুবলীগ সভাপতি নইমুদ্দীন, উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক রাসেল রানা সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!