বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনাঃ-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ভাস্কর্য ভাংচুরের  প্রতিবাদে কলারোয়ায় ‘মানববন্ধন’ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কলারোয়া উপজেলা কমান্ডের আয়োজনে সোমবার (৭ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে যশোর – সাতক্ষীরা মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচির অংশ হিসাবে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।

 

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের সাথে জড়িতদের বিচারের দাবী জানিয়ে অনুষ্ঠিত প্রতিবাদে সহমত পোষন করে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা কমান্ডের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য বিএম নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপেজলা সহকারি কমিশনার (ভূমি) আক্তার হোসেন।

 

কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে অতিথি হিসাবে অন্যদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন যুদ্ধকালিন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামন জিল্লু,সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক  রাশেদুল হাসান কামরুলসহ অসংখ্য বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিভিন্ন শ্রেণীপেষার নারী- পুরুষসহ সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

Alert! This website content is protected!