বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরার বিসিএস ক্যাডার ও চেম্বার আব কর্মাসের পৃথক সভা

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-     

“জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনায় সাতক্ষীরায় বিসিএস ক্যাডার ও চেম্বার অব কমার্সের আয়োজনে পৃথক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে সাতক্ষীরা শহরের খুলনার রোড মোড়ে বঙ্গবন্ধু কর্ণারে বিসিএস ক্যাডাররা এই প্রতিবাদ সভা করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরির সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন, সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ প্রশাসন ক্যাডারের বিভিন্ন কর্মকর্তারা।

বক্তারা এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা জানান এবং ষড়যন্ত্রকারিদের দাঁতভাঙ্গা জবাব দেয়ার জন্য সর্বদা প্রস্তুত রয়েছেন বলে উলে­খ করেন।

এদিকে, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের আয়োজনে বেলা ১১টায় শহরের পাকাপোলের উপর প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খাঁন মিঠুর সভাপতিত্বে ও সহ-সভাপতি কামরুজ্জামান মুকুলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াম্যান আলহাজ্ব  নজরুল ইসলাম, চেম্বার অব কমার্স এর পরিচালক মনিরুজ্জামান, আব্দুল মান্নান, আজহার উদ্দিন, এএসএম মাকসুদ খাঁন প্রমূখ।

বক্তারা এ সময় জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Alert! This website content is protected!