বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রতিষ্ঠা হয়েছে মানুষের মৌলিক অধিকার-খাদ্যমন্ত্রী

সোহেল চৌধুরী রানা,  সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করে উন্নত সোনার বাংলা গড়া। সেই লক্ষ্য নিয়ে তার যোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে যুদ্ধবিধ্বস্ত তলাবিহীন ঝুড়ি থেকে দেশ আজ উন্নয়নশীল। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রতিষ্ঠা করেছেন মানুষের মৌলিক অধিকার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শনিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশব্যাপী যুক্ত থেকে ৬৬ হাজার ১ শত ৮৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মুজিব বর্ষের উপহার জমি ও গৃহ প্রদান কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। সাপাহার উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, একযোগে ঠিকানাহীন এতগুলো পরিবারকে জমিসহ গৃহ প্রদানের মাধ্যমে মুজিব বর্ষে সারা বিশ্বে এক অনন্য নজির স্থাপন করলেন প্রধানমন্ত্রী। যা পৃথিবীর ইতিহাসে মানবতার দৃষ্টান্ত হয়ে থাকবে। যাতে করে ধন্যবাদ দিলে প্রধানমন্ত্রীকে ছোট করা হবে, আমাদের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা, বরং সবাই মিলে সৃষ্টিকর্তার কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া করবো।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইব্রহীম হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল,
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ।

এসময় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে এ উপজেলার ১২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ প্রদানের সার্টিফিকেট, কবুলিয়ত দলিল, খতিয়ান ও ডিসিআর সম্বলিত ফোল্ডার প্রদান করা হয়।

Alert! This website content is protected!