বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরগুনা বেতাগী পৌর নির্বাচনের দুইদলের মনোনয়নপত্র দাখিল

বরগুনা প্রতিনিধিঃ সারাদেশে ২৮ ডিসেম্বর প্রথম ধাপের পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এর মধ্যে বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচন সামনে রেখে বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মেয়র পদে তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে দল থেকে । নৌকা পেয়েছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র এ বিএম গোলাম কবীর অপরদিকে বিএনপির ধানের শীষ থেকে পেয়েছেন পৌর বিএনপির আহ্বায়ক  হুমায়ুন কবীর মল্লিক । সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মোনাজাত দিয়ে একটি আনন্দ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাচন কমিশনার কাছে মনোনয়নপত্র দাখিল করেন  নৌকা মার্কার প্রার্থী এবিএম গোলাম কবির। পাশাপাশি ধানের শীষ থেকে হুমায়ুন কবিরও মনোনয়নপত্র দাখিল করেন।
এছাড়াও মেয়র প্রার্থী পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও মনোনয়নপত্র দাখিল করেন। ১৯৯৯ সালের ১৮ মার্চ ৭.৭২ বর্গকিলোমিটার আয়তন বেতাগী পৌরসভা গঠিত হয়।  এ পৌরসভায় বর্তমান মোট ভোটার সংখ্যা ৯হাজার ২শত ৭৭ জন,  এর মধ্যে পুরুষ ভোটার ৪হাজার  ৫শত ৪২জন এবং মহিলা ভোটার ৪হাজার ৭শত ৩৫জন।
Alert! This website content is protected!