বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশালের ধামুরায় নগদে প্রতারণা করে ৩৭ লক্ষ টাকা আত্মসাত, গ্রেফতার দুই

হিমেল হাসান রুবেল, বিশেষ প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে নগদ একাউন্ট ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৩৬ লক্ষ ৪৪ হাজার টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ৭ দিনের রিমান্ড আবেদনও করেছে পুলিশ।

সোমবার মামলার ওই দুই আসামীকে কারাগারে প্রেরণ করেছে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ মনিরুজ্জামান।

জানা গেছে, মামলার বাদী রানা খান উজিপুর থানাধীন ধামুরা বন্দররস্থ টেম্পু স্ট্যান্ডে নগদ একাউন্টের ব্যবসা করে। ব্যবসার স্বার্থে গ্রাহকদের সাথে নগদ এ্যাপের মাধ্যমে টাকা লেনদেন করে থাকে। ১৯ ডিসেম্বর বিকালে ০১৬১০৪৫০৯৬০ নম্বর থেকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি আমাকে ফোন করে আমার নগদ একাউন্টের পিন কোড হ্যাক করে। এরপর আমার একাউন্ট ব্যবহার করে বিজনেস টু বিজনেস ৩৬ লক্ষ ৮৮ হাজার ৩১৫ টাকা নগদের ডিলারের কাছ থেকে আনে। মূহুর্তের মধ্যে সব টাকা পাঁচটি নম্বরে পাঠানো হয়। ঘটনার কিছুক্ষণ পরেই লেনদেনের সকল তথ্য রানা খানের ব্যবহৃত মোবাইল নম্বরে চলে আসে। এই ঘটনায় উজিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২৭ ডিসেম্বর অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন রানা খান।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার এসআই সুদীব কুমার জানান, এই মামলায় রফিকুল ইসলাম ও ফয়সাল আহম্মেদ জয় নামে দুইজনকে রোববার গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেছেন। আমরা আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছি।

Alert! This website content is protected!