বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশালে অ্যাম্বুলেন্স-বাস মুখোমুখি  সংর্ঘষে নবজাতক নিহত, আহত-৬

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি :: বরিশাল-ঢাকা মহাসড়কের এয়ারপোর্ট থানাধীন বাবুগঞ্জের বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর ঢালে এ্যাম্বুলেন্স ও বাসের মুখোমুখি সংঘর্ষে এক নবজাতক শিশু নিহত হয়েছে।

এ ঘটনায় ৬জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার (২২ ফেব্রয়ারি) দুপুর আনুমানিক দেড়টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

এয়ারপোর্ট থানা ওসি তদন্ত ফয়সাল আহমেদ জানান,, বরিশাল থেকে ছেড়ে যাওয়া এ্যাম্বুলেন্স ঢাকা মেট্রো ছ-৭১-৩৯৩৯ বিপরিত থেকে চরমোনাই মাহফিলের মুসল্লিদের নিয়ে আসা যাত্রীবাহি বাস ঢাকা মেট্রো ব ০২-০৫২ এর সংঘর্ষ হয়। এতে  এতে অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা দুইদিনের নবজাতক শিশুটির ঘটনাস্থলেই মৃত্যু হয়। এছাড়া শিশুটির মা শাহানা আক্তার জুঁই, তার মা শাহিনুর বেগম, ভাসুর সাগর, খালা শাশুড়ি ফিরোজা, অ্যাম্বুলেন্সের চালক রেজাউল, হেলপার জহির ও রিমন নামে ৬জন গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। আহতদের বেশীরভাগের অবস্থাই গুরুতর।

Alert! This website content is protected!