বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশালে নির্মাণাধীন ভবন থেকে টাইলস মিস্ত্রির লাশ উদ্ধার

রাহাদ সুমন 

বরিশাল নগরীর একটি নির্মাণাধীন ভবন থেকে আবদুল কুদ্দুস (৪৫) নামের এক নির্মাণ টাইলস মিস্ত্রির মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ ২৯ই নভেম্বর রোববার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কলেজ অ্যাভিনিউয়ের ছয়তলা নির্মাণাধীন ওই ভবন থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত আবদুল কুদ্দুস (৫০), ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ৪নং রানাপাশা গ্রামের বাসিন্দা। তিনি তিন মেয়ে ও এক ছেলের জনক নগরীর ৫নং ওয়ার্ড পলাশপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং ওই নির্মাণাধীন ভবনে টাইলসের কাজ করতেন।

নির্মাণাধীন ভবনের মালিক রাশেদ মাহামুদ অপু জানান, সকাল ৬টার দিকে ভবনের নিচতলায় ওই শ্রমিকের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এর পর পুলিশকে জানানো হলে তারা মরদেহ উদ্ধার করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার মো. রাসেল জানান, নিহত শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি শারীরিকভাবে অসুস্থ ও মৃগী রোগী ছিলেন আবদুল কুদ্দুস। সুরতহাল ও ময়নাতদন্তের পর বিস্তাারিত বলা যাবে বলে জানান সহকারী কমিশনার।

Alert! This website content is protected!