বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশালে বান্ধবীকে নিয়ে বেড়াতে যাওয়ায় স্কুলছাত্রকে কুপিয়ে জখম

গৌরনদী প্রতিনিধি॥ সহপাঠী স্কুলছাত্রীকে নিয়ে বেড়াতে আসার ঘটনাকে কেন্দ্র করে বরিশালের গৌরনদীতে রাসিক হাওলাদার (১৬) নামের এক স্কুলছাত্রকে বেধড়ক কুপিয়ে মারাত্মক জখম করেছে এক যুবক। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে গৌরনদী পৌরসভার সুন্দরদী এলাকার আনোয়ার হোসেনের বাসার ভেতরে এ হামলার ঘটনা ঘটে।

 

 

গুরুতর আহত অবস্থায় রাসিককে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে উপজেলার খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও কমলাপুর গ্রামের ওমান প্রবাসী নজরুল হাওলাদারের ছেলে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

আহতের স্বজনরা জানান, স্কুলছাত্র রাসিক হাওলাদার তার সহপাঠী এক ছাত্রীকে নিয়ে বৃহস্পতিবার সকালে সুন্দরদী এলাকায় মামার শ্বশুর (নানা) আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসে।

 

সহপাঠী স্কুলছাত্রীকে সঙ্গে নিয়ে বেড়াতে আসার ঘটনাকে কেন্দ্র করে পাশের বাসার সিরাজ সরদারের বখাটে ছেলে মাদকসেবী রফিক সরদার (২৫) রামদা নিয়ে বিকাল ৩টার দিকে আনোয়ার হোসেনের ঘরে ঢুকে রাসিককে বেধড়ক কুপিয়ে মারাত্মক জখম করে।

 

 

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্র রাসিক হাওলাদারকে দেখতে যান। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত বখাটে রফিক সরদারকে আটকের জন্য অভিযান চলছে।

Alert! This website content is protected!