বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশালে বিএম কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ করে বিক্ষোভ

রাহাদ সুমন:-

বরিশালে সরকা‌রী ব্রজ‌মোহন ( বিএম) ক‌লে‌জের শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ‌্যাল‌য়ের অন্তর্ভূক্ত অনার্স চতুর্থ ব‌র্ষের মৌ‌খিক ও ব‌্যবহা‌রিক পরীক্ষা গ্রহ‌ণসহ সকল ব‌র্ষের পরীক্ষা গ্রহ‌ণের দাবি‌তে সড়ক অব‌রোধ ক‌রে বি‌ক্ষোভ করে‌ছে। বৃহস্প‌তিবার বেলা ১১টা থে‌কে ব্রজ‌মোহন ক‌লে‌জে‌র সাম‌নের সড়ক অব‌রোধ ক‌রে বি‌ক্ষোভ শুরু ক‌রে  শিক্ষার্থীরা। এ সময় ক‌লে‌জের সামনের সড়‌কে বি‌ক্ষোভ মি‌ছিলও ক‌রে তারা। বেলা সা‌ড়ে ১১টার দি‌কে ক‌লে‌জের অধ‌্যক্ষ ড. গোলাম কিব‌রিয়া আন্দোলনরত শিক্ষার্থী‌দের বিভিন্ন আশ্বাস দিলেও শিক্ষার্থীরা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চা‌লি‌য়ে যাওয়ার ঘোষণা দেন।

বিএম ক‌লে‌জের শিক্ষার্থীরা ব‌লেন, আমরা ২০১৯ সা‌লে চতুর্থ ব‌র্ষের শিক্ষার্থী। ক‌রোনার কার‌ণে এমনি‌তেই আমরা অনেক পি‌ছি‌য়ে গি‌য়ে‌ছি। আমা‌দের ব‌্যবহা‌রিক ও মৌ‌খিক পরীক্ষা না হওয়ায় কোথাও চাকরির আবেদন কর‌তে পার‌ছি না। তাই অবিলম্বে আমা‌দের বা‌কি পরীক্ষাগু‌লো নি‌য়ে নেওয়া হোক। আর তা না হ‌লে আমা‌দের আন্দোলন অব্যাহত থাকবে এবং আন্দোলনের মাধ্যমেই দাবী আদায় করা হবে।

Alert! This website content is protected!