বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়:  সভাপতি বাবলু : সম্পাদক খোকন

রাহাদ সুমন:-

বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির মনোনীত বাবলু-খোকন (সাদা) প্যানেলের সভাপতি প্রার্থী গোলাম মাসউদ বাবলু।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন একই প্যানেলের রফিকুল ইসলাম খোকন। সাদা প্যানেলের প্রার্থীরা ১১ পদের মধ্যে ১০টিতেই বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে গভীর রাতে এ খবর পাওয়া গেছে।

সাদা প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু ২৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মনোনীত পান্না-রিয়াজ (নীল) প্যানেলের সভাপতি প্রার্থী নাজিম উদ্দিন আহম্মেদ পান্না ১৪৯ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাদা প্যানেলের অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন। তার প্রতিদ্বন্দ্বী নিল প্যানেলের নীল প্যানেলের প্রার্থী মির্জা মো. রিয়াজ হোসেন ১৪২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সহসভাপতি পদে সাদা প্যানেলের লীলা রানী চক্রবর্তী ২১৮ ও সালাউদ্দিন সিপু ২৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম নীল প্যানেলের প্রতিদ্বন্দ্বী অসীম কুমার বাড়ৈ ১৬২ ও শেখ মেহেদী হাসান শাহীন ১৬০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

অর্থসম্পাদক পদে সাদা প্যানেলের মিজানুর রহমান মিন্টু ২৪৫ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিন্দ্বন্দ্বী নীল দলের আব্দুল মালেক পেয়েছেন ১৪৮ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাদা প্যানেলের সুমন চন্দ্র হালদার ২০৬ ও এসএম আতিকুল ইসলাম ২৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিন্দ্বন্দ্বী নীল প্যানেলের নিজাম উদ্দিন ১৪৪ ও শাহ আলম ১৬৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে সাদা প্যানেলের প্রার্থী এসএম তৌহিদুর রহমান ২৪১, মুহাম্মদ ফিরোজ আলম সিকদার ২৭৩, শহিদুল ইসলাম খলিফা ২২৯ ভোট ও নীল প্যানেলের প্রার্থী আ. রহমান চোকদার ২১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী সাদা প্যানেলের নুরে হোসেন ১৭২ ভোট, নীল প্যানেলের প্রার্থী শাহীন উদ্দিন ১২৪, হারুন অর-রসিদ ১০০ ও কাজী মাহমুদা ১৯০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সমিতির ৮৮৬ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোট দিয়েছেন।

Alert! This website content is protected!