বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ

নিজস্ব প্রতিনিধিঃ– বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। বিকেল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত ভোট ভোট গ্রহন চলে। ভোটগ্রহন শেষে ভোট গননার পরে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচতি হন সাবেক সভাপতি মু. ইসমাইল হোসাইন নেগাবান ও সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মু. ইসমাইল হোসাইন নেগাবান ৭১টি ভোটের মধ্যে ৪০ভোট পেয়েছেন এবং সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ পেয়েছেন ৩৯ ভোট।

প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন জানান- বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব সৃষ্টি করেছে। অতীতের মতো এবারও ভোট সুষ্ঠু ও সুন্দর ভাবে হয়েছে বলেও জানান তিনি।

সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত সকল সদস্যদেরকে দৈনিক নতুন ভাবনা অনলাইন নিউজ পোর্টালের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।”

Alert! This website content is protected!