বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটের চিতলমারীতে কলাতলা সমাজ কল্যান যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ 

বাগেরহাট প্রতিনিধি //সৈকত মন্ডলঃ
মাঘের শীতে কাঁপছে দেশ। প্রচন্ড শীতে অসহায় দুস্থ মানুষ। শীত বস্ত্র নিয়ে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে কলাতলা সমাজ কল্যান যাকাত ফাউন্ডেশন।
বাগেরহাট চিতলমারী উপজেলার ২ নং কলাতলা ইউনিয়নে কলাতলা যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে ।
গত (  ২১ ডিসেম্বর)  সোমবার বিকাল চার টা হতে রাত নয় টা পর্যন্ত কলাতলা ইউনিয়ন যাকাত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি  মাও: মুহা: নজরুল ইসলাম ও মহানগর উত্তরের সাবেক  ছাত্র লীগ  নেতা  মোঃ তানভীর আহমেদ (মাটি) এর নেতৃত্বে যুবকদের একটি দল অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে শীত বস্ত্র পোঁছে দেন।
শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কালে কলাতলা সমাজ কল্যান  যাকাত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মাও : মুহা: নজরুল ইসলাম বলেন, এ শীতে মানুষ বহু কষ্টে জীবন যাপন করছে। সুবিধা বঞ্চিত ও ওই সকল অসহায়দের পাশে এসে আমাদের দাঁড়ানো উচিত। বিত্তবানদের একটু সহোযোগিতায়  অনেকের জীবন রক্ষা পাবে।
Alert! This website content is protected!