বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটের মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা বাবর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বাগেরহাট প্রতিনিধি // সৈকত মন্ডল :-

বাগেরহাটের মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা বাবর আলী মীর (৮৫) ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাহি রাজিউন। শুক্রবার রাত ১০ টায় খুলনার শেখ আবুনাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার গপিনাথপুর গ্রামে। তিনি দীর্ঘদিন যাবত মোল্লাহাটের দারিয়ালা গ্রামে পরিবার সহ বসবাস করতেন।

শনিবার যোহর বাদ তার জানাযা কুলিয়া পাঁকা জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয় এবং কুলিয়া পাঁকা মসজিদ সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি এক পুত্র ও চার কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা বাবর আলী’র জানাযার নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ওসমান হামিদ, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদউল্লাহ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শেখ সিরাজুল ইসলাম ছিনু, বীর মুক্তিযোদ্ধা মোল্লা বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল হোসেন, উপ-পুলিশ পরিদর্শক মুরাদ কাজী ,প্রেসক্লাব মোল্লাহাটের প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।

Alert! This website content is protected!