বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটের শরনখোলায় মাদক কারবারি গ্রেপ্তার 

বাগেরহাট প্রতিনিধি // সৈকত মন্ডল ঃ-

বাগেরহাটের পশরণখোলার চিহ্নিত মাদক কারবারি খোকন তালুকদারকে (৪৩) ৫৩২ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাদককারবারি খোকন ওই গ্রামের মৃত ইসমাইল তালুকদারের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খোকন তালুকদারকে তার বাড়িতে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে বসতঘরের কক্ষ থেকে ৫৩২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. কামরুজ্জামান বাদী হয়ে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন। মাদক কারবারি খোকন তালুকদারের বিরুদ্ধে শরণখোলা থানায় একাধিক মামলা রয়েছে বলে ওসি জানান।

Alert! This website content is protected!