বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটে চিতলমারীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত 

স্টাফ রিপোর্টার // সৈকত মন্ডলঃ- 
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে বাগেরহাটের চিতলমারীতে  শহীদ মিনারে শত শত মানুষের ঢল নামে।
রবিবার (২১ ফেব্রুয়ারি)  প্রথম প্রহর অর্থাৎ ঘড়ির কাটায় ১২টা বাজার সঙ্গে সঙ্গে ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপরেই শহীদ মিনারের বেদিতে চিতলমারী উপজেলা প্রশাসন, চিতলমারী থানা পুলিশ প্রশাসন ও চিতলমারী থানা আওয়ামী লীগ, চিতলমারী উপজেলা যুবলীগ, চিতলমারী উপজেলা ছাত্রলীগ, চিতলমারী উপজেলা প্রেসক্লাব সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এ সময় শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনার এলাকায় মানুষের ঢল নামে। মুহূর্তের মধ্যে পুরো শহীদ মিনার বেদী ফুলে ফুলে ভরে যায়।
এ সময় চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম,  চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, চিতলমারী থানা ইনচার্জ মীর শরীফুল , চিতলমারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন , থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযুষ কান্তি রায়, চিতলমারী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম সপ্না,চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রদিপ মন্ডল ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শেখর ভক্ত সহ স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তি দলীয় নেতা কর্মীসহ হাজার হাজার লোক উপস্থিত ছিলেন।
চিতলমারী উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারী দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করা হয়।
Alert! This website content is protected!