বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটে পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে 

স্টাফ রিপোর্টার // সৈকত মন্ডলঃ-

শান্তিপূর্ণ ভাবে বাগেরহাট পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন চলছে। পূর্ব নির্ধারিত সময় রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টায় বাগেরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৫ টি কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহন শুরু হয়েছ। সকাল ৮টায় আমলাপাড়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ভেটারদের সরব উপস্থিতি লক্ষ করা যায়। এই কেন্দ্রে ২ হাজার ৯শ ৯৬ জন ভোটার রয়েছে। এর মধ্যে ১হাজার ৫শ ৯৩ জন নারী এবং ১ হাজার ৩শ ৯৯ জন পুরুষ ভোটার রয়েছে।

উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন বাগেরহাট পৌরবাসী। সকাল ৮টায় শুরু হওয়া এই ভোট বিকেল চারটায় শেষ হবে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও বাগেরহাট পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ।

বাগেরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান হাবিবুর রহমান এবং বিএনপি মনোনীত প্রার্থী সাইদ নিয়াজ হোসেন শৈবাল প্রতিদ্বন্দ্বীতা করছেন। বাগেরহাট পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের ১৫টি কেন্দ্রে ৩৮ হাজার ২শ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ১৮ হাজার ৪‘শ ২১জন পুরুষ এবং ১৯ হাজার ৭শ৭৯ জন নারী রয়েছেন।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ বলেন, শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য আমাদের সব ধরণের ব্যবস্থা রয়েছে। প্রতিকেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, প্রয়োজনীয় সংখ্যক পুলিশ, আনসার সদস্য, ভোট গ্রহন কর্মকর্তা রয়েছে। কোথাও কোন বিশৃঙ্খলা হলে আমরা তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহণ করব।

Alert! This website content is protected!