বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটে মাদ্রাসায় শিশুর লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি /// সৈকত মন্ডল :
বাগেরহাটে এক মাদ্রাসার সীমানার ভেতর থেকে ১০ বছর বয়সী ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার সকালে মোরেলগঞ্জ উপজেলার নব্বইরশি বাসস্ট্যান্ডের কাছে রহমতিয়া শিশু সদন হাফেজী ও কওমী মাদ্রাসার পেছনের সীমানার ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
নিহত হাসিব শেখ (১০) মোরেলগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বারইখালীর সোবাহান শেখের ছেলে। ওই মাদ্রাসার নাজেরানা কোরান বিভাগের আবাসিক ছাত্র ছিল।
মাদ্রাসা কর্তৃপক্ষের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, রোববার সকালে মাদ্রাসার শিক্ষার্থীরা তাদের মাদ্রাসার পেছনে সহপাঠী হাসিবের মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখে শিক্ষকদের জানায়।
মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাসিবের মরদেহ উদ্ধার করে।
“নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। ইট দিয়ে তার মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।”
তবে এ শিশুকে কারা কী কারণে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলেন তিনি।
তিনি আরও বলেন, মাদ্রাসার আবাসিক ছাত্র হাসিব সহপাঠীদের সাথে শনিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে তার সহপাঠীরা হাসিবকে তাদের কক্ষে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে।
পরে তারা মাদ্রাসার পেছনে মাটিতে হাসিবের মরদেহ দেখতে পায়।
হাসিবের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
Alert! This website content is protected!