বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বাগেরহাটে স্বপ্নের ঠিকানা বুঝে পেলেন ৪৩৩ টি পরিবার

বাগেরহাট প্রতিনিধি : সৈকত মন্ডল ঃ-

বাগেরহাটে স্বপ্নের ঠিকানা বুঝে পেলেন ৪৩৩ টি পরিবার বাগেরহাটে স্বপ্নের ঠিকানা বুঝে পেলেন ভূমিহীন,  গৃহহীন ৪৩৩ পরিবার। এ যেন এক আনন্দঘন পরিবেশ। এতদিন যাদের নিজেদের জায়গা ছিলনা, ছিলনা মাথা গোঁজার এটতুটু ঠিকানা,  তারা আজ জমিসহ ঘরের মালিক।
ভূমি-গৃহহীনদের একটি সুন্দর ঘরের স্বপ্ন পূরণের প্রথম ধাপে বাগেরহাটে ৪৩৩টি পরিবার পেলো একটি আধাপাকা বাড়ি। মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এসব ঘর ও জমি দেওয়া হয়।
শনিবার (২৩ জানুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে আনুষ্ঠানিক ভাবে ঘর বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রাধানমন্ত্রী শেখ হাসিনা।
আনুষ্ঠানিক উদ্বোধন শেষে বাগেরহাটে উপকার ভোগিদের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, নির্বাহী অফিসার মুহাম্মাদ মুছাব্বেরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ভ’ইয়া হেমায়েত উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা-উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সকল শ্রেনী-পেশার প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!