বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ফজলুর রহমানের ইন্তেকাল

রাহাদ সুমন, বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি
বরিশালের বানারীপাড়ার বন্দরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী “সাজঘর টেইলর্স” এর স্বত্বাধিকারী মো. ফজলুর রহমান (৬৫) আর নেই। বুধবার (২ ডিসেম্বর) দিবাগত রাত ৩ ঘটিকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

ভোর রাতে  বুকে প্রচণ্ড ব্যথা অনুভব হলে প্রথমে তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার আরো অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

তিনি দীর্ঘদিন ডায়াবেটিস ও ব্লাডপ্রেসারসহ নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার জানাজার নামাজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) জোহরের নামাজ বাদ তার নিজ বাড়ি সদর ইউনিয়নের মাছরং গ্রামে অনুষ্ঠিত হয়।

 

পরে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মরহুম ফজলুর রহমান বানারীপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত
প্রভাষক খলিলুর রহমানের মেজ চাচা।

তার মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Alert! This website content is protected!