বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মিন্টু সহ ৩জন বহিস্কার একজনের সদস্য পদ বাতিল

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধিঃ
বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ
আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র  অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের  বিরুদ্ধে  দলের সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশ গ্রহন করায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল হক মিন্টুকে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে, তাকে সহায়তা করার জন্য পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজুল হক মাসুম ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমানকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম সম্পাদক জামাল হোসেন সাইয়েদের দলের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হয়।
২৭ জানুয়ারি বিকেলে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা বলে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। প্রসঙ্গত আগামী ১৪ ফেব্রুয়ারী বানারীপাড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে জিয়াউল হক মিন্টু নৌকার প্রার্থীর বিরুদ্ধে সতন্ত্র ব্যানারে বিদ্রোহী মেয়র প্রার্থী হন। ফলে ৪ সমর্থকসহ মিন্টুর বিরুদ্ধে এ সাংগঠনিক ব্যবস্থা নেয় আওয়ামী লীগ।
Alert! This website content is protected!