বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় ইউপিচেয়ারম্যান মন্নান  মৃধার গণসংবর্ধনা গণস্রোতে রূপান্তর

রাহাদ সুমনঃ-
বরিশালের বানারীপাড়ায় সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা  আব্দুল মন্নান মৃধাকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

৯ ডিসেম্বর বুধবার বিকেলে সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রফিকুল ইসলাম হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সংবর্ধিত ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা,বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন,আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান দুলাল বালী প্রমুখ।

 

সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য জাহিদুল ইসলাম কাজলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, যুবলীগ নেতা ও ইউপি সদস্য আমিনুল ইসলাম রাজু,যুবলীগ নেতা জয়ন্ত হালদার জয় ও ছাত্রলীগ নেতা সবুজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলী ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ ও ৯ ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ। প্রসঙ্গত গত ৬ ডিসেম্বর ঢাকার শেরে-বাংলা গবেষনা পরিষদ থেকে স্বচ্ছতা,সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করে এলাকায় সমাজসেবা এবং গ্রামীণ অবকাঠামো পরিবর্তনে অভূতপূর্ব অবদান রাখায় বানারীপাড়ার সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা গোল্ড পদকে ভূষিত ও সনদপত্র অর্জন করেন।

 

গ্রামকে শহুরের ন্যায় অবয়ব দেয়ার সাফল্যে ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা  শেরে-বাংলা সম্মাননা গোল্ড পদক ও সনদ পাওয়ায় সৈয়দকাঠি ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদ,স্থানীয় আওয়ামী লীগ,সৈয়দকাঠি ইউনিয়নের ৯ ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ,ব্যবসায়ী, সৈয়দকাঠি মডেল উচ্চ বিদ্যালয়,নলশ্রী জালিছ মাহমুদিয়া দাখিল মাদরাসা,বাওয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম সৈয়দকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়,মধ্য সৈয়দকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সকল ইউপি সদস্য, সংরক্ষিত নারী ইউপি সদস্য, ইউনিয়ন তথ্য ও যোগাযোগ কেন্দ্র, ইউনিয়ন ছাত্রলীগ, আউয়ার বাজার কমিটি, ইন্দের হাওলা যুব সংঘ, মসজিদবাড়ি শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ, তালা প্রসাদ ৭১ সংঘ সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও নৌকার ক্রেস্ট দিয়ে তাকে সংবর্ধিত করেন। এসময় ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধার গণসংবর্ধনা অনুষ্ঠানটি জনস্রোতে পরিনত হওয়ায় তাকে উপস্থিত জনতা পুনরায় নৌকা প্রতীক দেয়ার দাবী জানান।

Alert! This website content is protected!