বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় কলেজ ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ

রাহাদ সুমনঃ
বরিশালের বানারীপাড়ায় কলেজ ছাত্রী অপহরণ মামলার আসামী রবিউল মৃধাকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।  ১১ ডিসেম্বর শুক্রবার  সকালে আসামী রবিউল ইসলামকে বরিশালে জেলহাজতে পাটানো হয়েছে।
১০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে বানারীপাড়া থানা পুলিশের এস.আই মো. শাহাদাত হোসেন পটুয়াখালি জেলার বাউফল থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে কেশবপুর এলাকা থেকে অপহরণ মামলার আসামী রবিউল নামের ওই যুবককে গ্রেফতার ও ভিকটিমকে (১৭) কে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন বলেন,৯ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ৮টায় এক কলেজ ছাত্রী অপহরণের অভিযোগে ওই দিন রাতে ভিকটিমের পিতা ফণি মিস্ত্রি বাদী হয়ে রবিউল মৃধাসহ ৩ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। ১০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ওই মামলার প্রধান আসামী রবিউলকে গ্রেফতার করে ১১ ডিসেম্বর শুক্রবার সকালে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক অপর আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

Alert! This website content is protected!