বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় ছাত্রলীগের  প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্নাঢ্য নৌ- র ্যালী

রাহাদ সুমনঃ-
বরিশালের বানারীপাড়ায় ইতিহাস -ঐতিহ্যের ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যা নদীতে বর্ণাঢ্য নৌ-র ্যালী অনুষ্ঠিত হয়েছে। ৪ জানুয়ারী  সোমবার সকাল ১০টায় উপজেলা ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী  কয়েকশ’ নেতা-কর্মী নিয়ে সন্ধ্যা নদীতে নৌ- র ্যালী করে পৌর শহরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে উপজেলা ও পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসে যোগ দেন। আলোচনা সভা শেষে পৌর শহরে বর্ণাঢ্য র ্যালী বের করে উপজেলা ও পৌর ছাত্রলীগ। র ্যালী শেষে কেক কাটা হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক নুরুল হুদা,বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস,বানারীপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজন মোল্লা,সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,মহিলা আওয়ামী লীগ নেত্রী ইয়াসমিন সুলতানা লিপি,পৌর কাউন্সিলর কনিকা চন্দ,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুমম রায় সুমন,যুবলীগ নেতা মশিউর রহমান সুমন,
ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ ও  সাগর আহম্মেদ সাজু, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,সাধারণ সম্পাদক সজল চৌধুরী,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক শাহিন,সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,চাখার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।
এদিকে প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকীর নেতৃত্বে সন্ধ্যা নদী  ব্যতিক্রমধর্মী নৌ- র ্যালীটি সবার নজর কাড়ে।
Alert! This website content is protected!