বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় নৌকার মাঝি হতে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসেন মোল্লা

রাহাদ সুমন”-
বরিশালের বানারীপাড়ায় আসন্ন  সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন মোল্লা।
২১ জানুয়ারি বৃহস্পতিবার দুপর ১২  টায় তিনি বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশরাফুল হাসান সুমনের কাছে নৌকা প্রতিকের মনোনয়ন চেয়ে দলীয় আবেদন ফরম জমা দেন।
এসময় তার  সঙ্গে বরিশাল জেলা আওয়ামী লীগের  আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র  বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান হাওলাদার,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জাকির হোসেন সরদার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা,এম এ লতিফ বহুমুখী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মাহমুদুল হাসান, প্রমুখ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!