বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায়  বাল্যবিয়ে ইভটিজিং ও নারী নির্যাতন রোধে সচেতনতামূলক কর্মশালা

রাহাদ সুমন :-

বরিশালের বানারীপাড়ায় যৌতুক, বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালা চলমান রয়েছে। উপজেলা পরিষদের আয়োজনে  মহিলা ও শিশু উন্নয়ন কমিটি এই কর্মশালা বাস্তবায়নে কাজ করছেন।
উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা)”র সহায়তায় সামাজিক ব্যাধি রোধ কল্পে প্রশিক্ষণ ও অধিবেশন শুরু হয়।
তিনদিন ব্যাপী এ কর্মশালার দ্বিতীয় দিন ১২ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর আড়াইটায় কর্মশালার দ্বিতীয় দিন অনুষ্ঠিত হয়। এ সময় সামাজিক ব্যাধির বিভিন্ন দিক তুলে ধরে প্রধান অতিথি হিসেবে কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা।
অন্যান্যের মধ্যে কথা বলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রাণী সেন, সমাজসেবা কর্মকর্তা পার্থ সারথী দেউড়ী, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর মেজবা উদ্দিন, সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক প্রভাষক ইয়াসমিন রেজা নির্মলা, বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, তৃণমূল নারী নেত্রী নেটওয়ার্কের এরিয়া অফিসার মো. মহসিন মিয়া, বিভিন্ন প্রাথমিকও  মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, বিবাহ রেজিষ্টারগণ প্রমূখ। উল্লেখ্য ১১ জানুয়ারি শুরু হয়ে ১৩ জানুয়ারি পর্যন্ত মোট ৩দিন সচেতনতামূলক এ কর্মশালা অনুষ্ঠিত হবে।
Alert! This website content is protected!