বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর রোডমার্চে গণস্রোত

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি:-
বরিশালের বানারীপাড়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীক প্রত্যাশী সুব্রত লাল কুন্ডুর গণসংযোগ অব্যাহত রয়েছে । বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর বিকেলে পৌর শহরের  ১নং ওয়ার্ড থেকে সর্বস্তরের জনগনের অংশ গ্রহনে সুব্রত লাল কুন্ডুর নেতৃত্বে একটি নির্বাচনী রোডমার্চ অনুষ্ঠিত হয়।
রোডমার্চটি ১নং ওয়ার্ড থেকে শুরু হয়ে পৌরসভার কয়েকটি ওয়ার্ড প্রদক্ষিণ করে।  সুব্রত লাল কুন্ডু জানান, তিনি ছাত্র জীবন থেকে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।
তিনি একাধারে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সে সময়ে দলটির সুদিন ছিলোনা ছিলো পুলিশ ও তৎকালীন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাদের রক্ত চক্ষু। ফলে শিকার হতে হয়েছে বহু মাত্রিক নির্যাতনের।
তা উপেক্ষা করে স্বাধীনতার স্ব-পক্ষে কাজ করতে গিয়ে অনেক বার জেলের ঘানি টানতে হয়েছে তাকে সহ তার পরিবাবের অন্য সদস্যদের। তিনি আরও জানান বর্তমানে পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব কাঁধে নিয়ে কাউন্সিলের মাধ্যমে পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের
পূর্ণাঙ্গ কমিটি করে মমতাময়ী মা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা হয়েছে।
আজকের নির্বাচনী রোডমার্চে বন্দর বাজার পরিচালনা কমিটির সভাপতি সুব্রত লাল কুন্ডুর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, আওয়ামী কৃষক লীগের আহবায়ক এমএ ওহাব, পৌর শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম মাল, বন্দর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আশরাফি হোসেন মনির মৃধা, জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাবৃন্দ সহ পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
রোডসার্চ শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এক পথ সভায় উপস্থিত নেতা কর্মী ও সাধারণ মানুষকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দখিনের আওয়ামী লীগের অভিভাবক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলমের দীর্ঘায়ু কামনা করেণ তিনি।
Alert! This website content is protected!