বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় রাজনীতির কিংমেকার হাসানাত আব্দুল্লাহর জন্মদিন উদযাপন

রাহাদ সুমনঃ-
বঙ্গবন্ধুর ভাগ্নে ,দখিনের আওয়ামী রাজনীতির প্রাণ পুরুষ, পার্বত্য শান্তি চুক্তির রূপকার , পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির শুভ জন্মদিন উদযাপন করেছেন বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ,  ভ্রাতিপ্রতীম এবং সহযোগী সংগঠন।
১০ ডিসেম্বর  বৃহস্পতিবার
সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অভিভাবকের সুস্থতা ও   দীর্ঘায়ু কামনা করে কথা বলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশ্রাফুল হাসান সুমনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও   চাখার ইউপির চেয়ারম্যান  খিজির সরদার, সাধারণ সম্পাদক এডভোকেট মাওলাদ হোসেন সানা,
অভিভাবকের জন্মদিনে আরও উপস্থিত ছিলেন  উপজেলা যুবলীগ নেতা মু. মুনতাকিম লস্কর কায়েস, সুমম রায় সুমন, পৌর ছাত্রলীগের, সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।
এছাড়াও উপজেলার ৮ ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!