বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়ায় সর্বজন শ্রদ্ধেয়  শংকর প্রসাদ চন্দ্রের পরলোকগমণ

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:-
বরিশালের বানারীপাড়া  বন্দর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ইউপি সদস্য  সর্বজন শ্রদ্ধেয়
শংকর প্রসাদ চন্দ্র (৮৫)  আর নেই। মঙ্গলবার  রাত ১১টা  ৫৫ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যান তিনি!  বুধবার সন্ধ্যায় বানারীপাড়া পৌর শহরের ২ নং ওয়ার্ডের পারিবারিক শশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।
 শংকর প্রসাদ চন্দ্র বানারীপাড়ার সাংবাদিক পার্থ প্রতীম চন্দ্রের বাবা। প্রয়াণকালে তিনি স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। শংকর প্রসাদ চন্দ্রের পরিবারটি বানারীপাড়ার সাংস্কৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করেছেন। তিনি,তার স্ত্রী ও দুই মেয়ে বিশিষ্ট সঙ্গীত শিল্পি।
 তার প্রয়াণে স্থানীয় সংসদ সদস্য মোঃ শাহে আলম,সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,সাবেক সংসদ সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি, বাংলাদেশ নৌবাহিনীর  ক্যাপ্টেন (অব.) এমএ জব্বার,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌর সভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সাংবাদিক সোহেল সানি,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,সাবেক ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমদ কিসলু,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
Alert! This website content is protected!