বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়া পৌরসভায় কেন্দ্রীয় আওয়ামী  লীগ নেতাদের নৌকার পক্ষে গণসংযোগ 

রাহাদ সুমনঃ-
জমে উঠেছে বরিশালের বানারীপাড়া পৌরসভার নির্বাচন। এখানে প্রথম থেকেই নৌকার পালে হাওয়া লেগেছে। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী এবং কার্যনির্বাহী সদস্য আনিচুর রহমান এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট তালুকদার মো. ইউনুস   নৌকার মেয়র প্রার্থী এডভোকেট সুভাষ চন্দ্র শীলকে নিয়ে পৌর শহরে নৌকার পক্ষে গণসংযোগ করলে নৌকার পালে হাওয়া আরও জোরদার হয়।
সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম ও কেন্দ্রীয় এবং জেলার নেতারা স্থানীয় নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করেন। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয়  সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন বলেন আওয়ামী লীগ থেকে বের হয়ে কেউ কোনদিন রাজনৈতিকভাবে সফলতা পায়নি।  ১৪ তারিখ সবাই স্বাধীনতা,সার্বভৌমত্ব ও শান্তির প্রতিক নৌকায় ভোট দিবেন উন্নয়নে এগিয়ে যাবে বানারীপাড়া। সুজিত রায় নন্দী বলেন নৌকা কি দেয়নি, সবচেয়ে বড় কথা আপনাদের একজন নির্মোহ ও সৎ প্রার্থী দিয়েছেন।
বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, আওয়ামী লীগ নেতা ফাইয়াজুল হক রাজু, বরিশাল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ এডভোকেট মাওলাদ হোসেন সানা,  উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী,কেন্দ্রীয়
 স্বেচ্ছাসেবক লীগের নেতা সুখেন্দু শেখর বৈদ্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সম্পাদক আক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,
যুবলীগ নেতা মুনতাকিম লস্কর কায়েস, সুমম রায় সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লা,সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন ও অপূর্ব দত্ত অপু, সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ প্রমুখ।
Alert! This website content is protected!