বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বানারীপাড়া ১৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সত্যরঞ্জন সরকার আটক

রাহাদ সুমনঃ-বানারীপাড়ায় ১৮০ পিস ইয়াবাসহ সত্যরঞ্জন সরকার (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে  বন্দরবাজারের “মেসার্স সততা মৎস্য আড়ৎ” এর স্বত্বাধিকারী এবং পৌর শহরের ১নং ওয়ার্ডের বাসিন্দা। মৎস্য ব্যবসার আড়ালে সে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো।

 সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল  বিভাগীয় পরিদর্শক আ. মালেক তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা (যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা)সহ সত্যরঞ্জনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে। এ সময় উপস্থিত ছিলেন মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল সার্কেলের  উপ-পরিদর্শক(এসআই) খন্দকার জাফর আহমেদ ও জান্নাতুল ফেরদৌস, সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুক হোসেন ও সাইদুল ইসলাম। অভিযান পরিচালনাকারী বিশেষ টিমের সহযোগিতায় ছিলেন বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণির নেতৃত্বে পুলিশের আরেকটি টিম। এ বিষয়ে পরিদর্শক আ. মালেক তালুকদার জানান,  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণীর ১০ এর “ক” ধারা মোতাবেক আসামীর বিরুদ্ধে থানায়  মামলা  দায়ের করা হয়েছে। পরে তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
Alert! This website content is protected!