বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বান্দরবানে করোনার মোকাবেলায় সচেতন লক্ষ্যে মাস্ক বিতরন

আকাশ মার্মা মংসিং বান্দরবানঃ
বান্দরবানে মিডিয়ার কর্মীদের কোভিড-১৯ এর বিরোধী প্রচার অভিযানে লক্ষ্যে
করোনাভাইরাস মোকাবেলায় জনগণকে সচেতন করে তুলতে মাস্ক বিতরণ করেছেন গণমাধ্যম কর্মীরা।
আজ ২০ নভেম্বর শুক্রবার সকালে বান্দরবান প্রেস ক্লাব চত্বরে এই কর্মসূচির উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।
এ সময় উপস্তিত ছিলেন, বান্দরবান জেলা সিভিল সার্জন ডা. অং সুই প্রু, পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ জেলার বিশিষ্টজনেরা।  বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুর সভাপতিত্বে এ কর্মসূচিতে বিভিন্ন গণমাধ্যমের অংশগ্রহন করে।
অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন, মার্চের হতে করোনার ভাইরাস শুরু হয়েছে, তখন হতে সবাই করোনা ভাইরাস হতে সতর্কতা হওয়া জন্য বিভিন্ন শ্রেণী চিকিৎসক ও গণমাধ্যম সহ মাঠে নেমে পরে। যাতে জনগন করোনা চাইরাস হতে সতর্কতা থাকে। আরো বলেন,গরীব অসহায় মানুষের মধ্যে ও বিভিন্ন জায়গায় অলিগলি সহ এলাকায়  গিয়ে প্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছে। তাই সবাই সতর্কতা
থাকার জন্য আহব্বান জানান।
Alert! This website content is protected!