বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বান্দরবানে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

আকাশ মার্মা মংসিং বান্দরবানঃ
বান্দরবানে জেলাভিত্তিক কারাতে প্রশিক্ষন ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
আজ ২২ নভেম্বর (রবিবার) সকালে বান্দরবান স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এই প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়।
বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি শাহাজাদা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপী এই কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম।
এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক নয়না চৌধুরী, বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান জেলা প্রশাসনের ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. জাকির হোসেন,চট্টগ্রাম কারাতে কমিটির সহ-সভাপতি রতন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক তুলুউসসাম  সহ প্রমুখ।
সপ্তাহব্যাপী এই কারাতে প্রশিক্ষণ ক্যাম্পে ২৩জন নারীসহ মোট ৩১জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করছে, আগামী ২৬ নভেম্বর সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সপ্তাহব্যাপী এই জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের সমাপ্তি ঘটবে।
Alert! This website content is protected!