বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বান্দরবান সদর উপজেলার টিটিসি জামে মসজিদ (২য় তলা) ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন 

আকাশ মার্মা মংসিং বাব্দরবানঃ
বান্দরবান সদর উপজেলার টিটিসি জামে মসজিদ ও রেইচা মসজিদের (২য় তলা) ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
আজ ৫ অক্টোবর শনিবার সকালে বান্দরবান ৩নং  সদর ইউনিয়নে রেইছা জামে মসজিদে (২য় তলা) ভবনটি উদ্ভোধন হয়।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মোঃ আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সিনিয়র সহকারী প্রকৌশলী তুষিত চাকমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মারমা সাবু,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা।
এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ৪০ লক্ষ টাকা ব্যয়ে টিটিসি জামে মসজিদ ও ৫০ লক্ষ টাকা ব্যয়ে রেইচা মসজিদের (২য় তলা) ভবনের ভিত্তিপ্রস্তর উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
 উদ্ভোধন শেষে অতিথি বলেন, পার্বত্য এলাকায় উন্নয়নের পাশাপাশি আজ শান্তি শৃংখলা বিরাজ করছে আর সেই কারণে সকল সম্প্রদায়ের জনসাধারণ সুখে শান্তিতে বসবাস করে উন্নয়নের সুফল ভোগ করছে। পার্বত্য এলাকাসহ সারা বাংলাদেশে যা উন্নয়ন হচ্ছে তা জননেত্রী শেখ হাসিনার কারণে হচ্ছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উন্নয়ন হচ্ছে এই আওয়ামীলীগ সরকারের আমলে এমনটাই মন্তব্য করেছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
Alert! This website content is protected!