বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিজুল দারুল হুদা কামিল স্নাতকোত্তর মাদ্রসার চারতলা  একডেমি ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন করেন  শিবলী সাদিক এমপি

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলাধী ৪নং দিওড় ইউনিয়নে শুক্রবার (৮ জানুয়ারি ) বিকাল ০৪ টা৩০ মিনিটে বিজুল দারুল হুদা কামিল স্নাতকোত্তর মাদ্রসার চারতলা ভীত বিশিষ্ট একতলা একডেমি ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি স্হাপন করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি এম,পি শিবলী সাদিক সহ বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, বিরামপুর পৌরসভার মেয়র লিয়াকত আলী সরকার টুটুল,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, সমাজসেবক আঃ মালেক মন্ডল,উপজেলা শাখা যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম, অত্র মাদ্রসার শিক্ষক-শিক্ষিকামন্ডলী,নেতৃত্ব বর্গ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এম,পি শিবলী সাদিক বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করেছে। দেশের সকল ধর্মের মানুষের মাঝে সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন বজায় রেখে বিশ্বের সব দেশের কাছে অনন‍্য উদাহরণ তৈরি করেছে। দেশের নিরাপত্তা ও উন্নয়নে আওয়ামীলীগ সরকার যে উদ্যোগ ও ভূমিকা নিয়েছে, তা অন‍্য কোন সরকার করেনি।
এম,পি শিবলী সাদিক সরকারের এ উন্নয়ন কর্মকান্ডে সকলকে সাথে থেকে সহযোগিতা করার আহবান জানান এবং নতুন বছরের শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে অত্র মাদ্রাসার সভাপতি, সেক্রেটারি ও কমিউনিটির নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, মিডিয়া ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!