বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিন্না ইয়ংমেন্স ক্লাব এর কার্যনির্বাহী পরিষধ নির্বাচন-২০২১ইং

 নিজস্ব সংবাদদাতা: বিন্না ইয়ংমেন্স ক্লাব এর কার্য নির্বাহী নির্বাচন ২০২১ই এর ভোট কার্যক্রম চলিতেছে। আজ শুক্রবার সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত এ ভোট কার্যক্রম চলবে।

 

এরপর শুরু হবে ভোট গনানা। বিন্না ইয়ংমেন্স ক্লাবটি ১৯৫৮ সালে পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বিন্না গ্রামে প্রতিষ্ঠিত হয়, যার রেজি: নং ১৪৫৯/৬৪ বিন্না ইয়ংমেন্সস ক্লাবের কার্যনির্বাহী নির্বাচনে ১৪ জন প্রার্থীর মধ্যে ৩ জন বিনা প্রতিদন্ধীতে নির্বাচিত হয়েছে। এর মধ্যে সভাপতি পদে মো: আতিকুল ইসলাম কাওসার। কোষাদক্ষ পদে মো: মনিরউজ্জামান(মনির), দপ্তর সম্পাদক পদে মো: রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছে। বাকি ১১ জন প্রার্থীর মধ্যে সহ সভাপতি পদে মো: আলমগীর হোসাইন ফকির ও মো: নজরুল ইসলাম।

 

সাধারন সম্পাদক পদে মো: জাহিদ আলম ও মো: সাকিল আহম্মেদ। সহ সাধারন সম্পাদক পদে মো: খালিদ হাসান ও মো: রেজাউল কবির। তথ্য ও গভেষনা সম্পাদক মো: নাইম ইসলাম ও মো: সাইফুল ইসলাম। নির্বাহী সদস্য পদে মো: সাদ্দাম, মো: মিঠু ও রকিবুল হাসান প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদন্ধীতা করছে। সকাল থেকেই উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ক্লাবের সকল সদস্যরা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতেছে। ভোটকেন্দ্রে সুষ্ঠ পরিবেশ বজায় রাখার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সহ বিভিন্ন নিরাপত্তা বাহিনী নিয়োজিত রয়েছে।

 

নির্বাচন পরিচালনা পর্ষদের প্রিজাইডিং অফিসার তপন বিশ্বাসের কাছ থেকে আমরা জানতে পারি সকাল থেকেই সুষ্ঠভাবে ভোট পরিচালনা হচ্ছে। ক্লাবের সদস্যরা সবাই মাষ্ক পড়ে এবং সামাজিক দূরত্ব মেনে ভোট কেন্দ্রে আসছে। তার জানা মতে এখন পর্যন্ত কোথাও কোনো অপৃতিকর ঘটনা ঘটেনি, তিনি আরো বলেন নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন হবে বলে তিনি মনে করেন।

Alert! This website content is protected!