বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

 বিরামপুরে জাতীয় ভোটার দিবস উদযাপন উপলক্ষে নতুন ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ বয়স যদি আঠারো হয় ভোটার হতে দেরী নয়” প্রতিপাদ্যকে সামনে রেখে বিরামপুর উপজেলা নির্বাচন কার্যালয় আয়োজিত ২ মার্চ মঙ্গলবার বেলা ১১ টায় জাতীয় ভোটার দিবস উদযাপন উপলক্ষে নতুন ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, পৌরমেয়র অধ্যক্ষ আক্কাস আলি, উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আঃ লতিফ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, উপজেলা পরিষদ দপ্তরের কর্মকর্তাগণ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
বিরামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক   বলেন, ২০১৯ সালে হালনাগাদ ভোটার তালিকা হয়েছে শুধুমাত্র তাদেরকে স্মার্ট ভোটার আইডি কার্ড প্রদান করা হচ্ছে। বিরামপুর পৌরসভা এলাকাসহ উপজেলার ৭ টি ইউনিয়নে ৭,৯০০ স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছে। এছাড়া পর্যায়ক্রমে সকল ভোটাররা স্মার্ট কার্ড পাবেন।
Alert! This website content is protected!