বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুরে  দুই লাশ উদ্ধার, আটক-১

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ  বিরামপুর থানা পুলিশ বুধবার (১০ ফেব্রুয়ারি:) নারী ও পুরুষের দু’টি লাশ উদ্ধার করেছে। দুই ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে অপর একটি হত্যা মামলা প্রস্তুতি চলছে। পুলিশ স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে।
  ইউডি মামলা সূত্রে প্রকাশ, উপজেলার চতুরপুর গ্রামে এক মানসিক প্রতিবন্ধী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে বিনাইল গ্রামে আফজাল হোসেনের মেয়ে সুবর্না বেগম (৩০) এর মৃতদেহ তার স্বামী একই গ্রামের আব্দুল মান্নানের বসত ঘর থেকে পুলিশ উদ্ধার করেছে। সুবর্নাকে গলা টিপে হত্যার অভিযোগে স্বামী আব্দুল মান্নান কে (৪০)প্রতিবেশীরা  বাড়ীতে আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।
থানার ওসি মনিরুজ্জামান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঐ নারীকে স্বাশ রোধে হত্যা করা হয়েছে। এতে জড়িত সন্দেহে স্বামী আব্দুল মান্নান কে আটক করা হয়েছে।

Alert! This website content is protected!