বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুরে মেয়র প্রার্থী এ্যাড. নুরুজ্জামান সাংবাদিকদের নিয়ে ইশতেহার ঘোষণা করেন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ-       
  আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিরামপুর পৌরসভার নারিকেল গাছ প্রতিকের স্বতন্ত্র মেয়র প্রার্থী এ্যাডভোকেট নূরুľামান সরকার (জামান) বুধবার (৬ জানুয়ারী) স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার মাধ্যমে ১৭ দফা সম্বলিত নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
বিরামপুর আর্মি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় এ্যাডভোকেট নূরুľামান সরকার (জামান) নির্বাচনী ইশতেহারে বলেন, তিনি নির্বাচিত হলে পৌরসভার সেবার মান সন্তোষজনক পর্যায়ে নিয়ে যাবেন। পৌর এলাকার শিক্ষা প্রতিষ্ঠান সমূহের উনśয়ন, দরিদ্র ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ। পৌরসভার ড্রেনেজ সিস্টেমের প্রয়োজনীয় পরিবর্ধন ও সংস্কার করা। পৌরসভার রাস্তা সমূহের সংস্কার করণ। পৌরসভার রাস্তায় লাইটিংয়ের মাধ্যমে আলোকিত শহর গঠন। পৌরসভার বর্জ অপসারনের কার্যকর ব্যবস্থা গ্রহণ, মাদক, ইভটিজিং, সন্ত্রাস, চাঁদাবাজি দমনে ব্যবস্থা গ্রহণ। পৌরসভার রাস্তার দু’পাশে বৃক্ষরোপনের মাধ্যমে  শহরকে সবুজ ও স্বাস্থ্যকর পরিবেশে রƒপান্তর করণ। তরুণ ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলা ধূলার ব্যবস্থা করণ। টেন্ডারবাজি ও নিয়োগ বানিজ্য না করা এবং ঘুষ দুর্ণীতিকে প্রশ্রয় না দেয়া। ধূলাবালি ও যানজট মুক্ত পৌরসভা গঠণ। একটি মিনিপার্ক গঠণ, লাইব্রেরি স্থাপন। মসজিদ মন্দির গির্জাসহ ধর্মীয় উপাসনালয়ের প্রয়োজনীয় সংস্কার। সরকারি সকল বরাদ্দের নিয়ম মাফিক কাজ করা এবং বন্টন ব্যবস্থা করা হবে। একটি আতĄনির্ভরশীল, উনśয়নশীল ও ডিজিটাল পৌরসভা গড়ে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় বিরামপুরে কর্মরত সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!