বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রছাত্রীদের মাঝে চেক ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে -শিবলী সাদিক এমপি

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষে “বিশেষ এলাকার জন‍্য উন্নয়ন সহায়তা (পার্বত‍্য চট্টগ্রাম ব‍্যতীত)” কর্মসূচির আওতায় বিরামপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রছাত্রীদের মাঝে চেক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
রবিবার (৩১ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, নব নির্বাচিত পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী।
এ কর্মসূচির আওতায় উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাধ্যমিক পর্যায়ের ৪০জন ছাত্রছাত্রীর প্রত‍্যেককে ৬ হাজার টাকা ও উচ্চ মাধ্যমিক শ্রেণির ১৬জন ছাত্রছাত্রীর প্রত‍্যেককে ৯ হাজার ৬শত টাকার চেক এবং ৬০জন ছাত্রছাত্রীকে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ব‍্যাগ, খাতা, কলম, পেন্সিল, জ‍্যামিতি বক্স ও এর সাথে করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন‍্য মাস্ক ও সাবান প্রদান করা হয়।
Alert! This website content is protected!