বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুর উপজেলা সীমান্তে ৪টি বলদ মহিষ বিক্রয় নিলাম

এস এম মাসুদ রানা  বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় ২০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুর হাট,ব্যাটালিয়নের অর্ন্তগত ঘাসুড়িয়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোজাম্মেল হোসেন অধীনায়কের নির্দেশে চারটি বলদ মহিষ নিলামে বিক্রয় কার্যক্রম শেষ করেছেন।

শনিবার বিকেল পাঁচটায় উপজেলার ঘাসুড়িয়া সীমান্ত ফাঁড়ি চত্বরে উন্মুক্ত নিলাম পরিচালনায় হিলি কাস্টমসে সহকারি রাজস্ব্য ও গুদাম কর্মকর্তা আমিনুল রহমান উপস্থিতিতে এই উন্মুক্ত নিলাম অনুষ্ঠিত হয়। বিজিবির পক্ষ থেকে ব্যাপক প্রচারণা হওয়ায় হাকিমপুর ও বিরামপুর উপজেলার ১১ জন ব্যবসায়ি নিলামে যোগ দেন। বাংলাহিলি কাস্টমসের সহকারি রাজস্ব্য ও গুদাম কর্মকর্তা আমিনুর রহমান জানান,১১ জন ব্যবসায়ি নিলামে অংশ গ্রহন করেন।

নিলামে বিরামপুর উপজেলার চৌঘরিয়া গ্রামের তকিমুদ্দিন ওরফে ফেলুমিয়ার ছেলে আরিফুল ইসলাম ৪ লক্ষ ১২ হাজার নিলাম ডাকে চারটি বলদ মহিষ পেয়েছের। ভ্যাট ৫১ হাজার ৫,শ টাকাসহ ৪ লক্ষ ৬৩ হাজার ৫,শ টাকায় নিলাম দাতাকে মহিষ প্রদান করা হয়েছে বলে তিনি জানান। এ বিষয়ে ২০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুরহাট  ব্যাটালিয়নের অধীনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস হাসান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মর্মে জানা যায়।

Alert! This website content is protected!